শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:১৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশাল-৫ আসনে ছাত্রলীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মনোনীত হলেন নিক্সন সজিব

বরিশাল-৫ আসনে ছাত্রলীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মনোনীত হলেন নিক্সন সজিব

dynamic-sidebar

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৫ (সদর) আসনে বাংলাদেশ ছাত্রলীগের নির্বাচন পরিচালনা ও পর্যবেক্ষক কমিটির সদস্য মনোনিত হয়েছে মো. ফাইজুল ইসলাম সজিব।তিনি দীর্ঘ ১৪ বছর ধরে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে ওতপ্রতভাবে জড়িত। বর্তমানে তিনি কোতয়ালী মডেল থানা ছাত্রলীগের সভাপতি ও ২২নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক।মুঠোফোনে নিক্সন সজিবের সাথে কথা বললে তিনি দৈনিক খবর বরিশালকে জানান –“বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ভাইয়ের নেতৃত্বে বরিশাল মহানগর আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গসংগঠন সমূহ আজ ঐক্যবদ্ধ।

সিটি কর্পোরেশন নির্বাচনের জয়ের ধারাবাহিকতা ধরে রাখতে আমরা ছাত্রলীগের কর্মীরাও দিন রাত কাজ করে যাচ্ছি। আমাদের সকলের প্রত্যাশা একটাই, সাদিক ভাইয়ের নেতৃত্বে বরিশাল-৫ আসনে নৌকার বিজয় এনে প্রাণপ্রিয় নেত্রীকে উপহার দেয়া।”ইতিপূর্বে নিক্সন সজিব (২০০৫- ২০১১) ২২নং ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।তিনি সরকারি বিএম কলেজ থেকে মাস্টার্স এবং পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ সম্পন্ন করে বর্তমানে বরিশাল “ল” কলেজে অধ্যায়নরত রয়েছেন। তিনি এখন কেন্দ্রীয় ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত রয়েছেন।

 

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net